Survey করে টাকা আয় করুন মাসে ১০,০০০ থেকে ১৫০০০

Bongsrnews

Survey করে টাকা আয়: সার্ভে সাইট সম্পর্কে আপনাদের কাছে কিছু তথ্য তুলে ধরব যদি আপনি সার্ভে করে ইনকাম করতে চান তাহলে আপনার জন্য এই আর্টিকেলটি সাহায্যপূর্ণ হয়ে থাকবে।। 

সার্ভে মূলত একটি কোশ্চেন বা আনসার যখন কোন বড় কোম্পানি তাদের রিভিউ দেখানোর জন্য জনগণের কাছ থেকে সার্ভে করিয়ে থাকে। তবে জনগণের কাছ থেকে যে মতামত সার্ভের মাধ্যমে নিয়ে থাকে সেটি কোম্পানির কাছে অত্যন্ত একটি গুরুত্বপূর্ণ তথ্য যা কোম্পানিকে ভবিষ্যতে বাড়িয়ে তুলতে সাহায্য করে। এই কারণেই সার্ভে জব নাম আপনারা শুনে থাকবেন। এই জব মূলত কোম্পানি আপনাদের কাছে কিছু কোশ্চেন করবে সেই কোশ্চেনের আনসার যদি আপনি সঠিকভাবে দিয়ে থাকেন তার বিনিময়ে কোম্পানি আপনাকে একটি পুরস্কৃত হিসাবে ছোট এমাউন্ট দিয়ে থাকে এটিকেই বলা হয় সার্ভে জব।
সার্ভে জব মূলত সবাই করতে পারে এর কোন রিকোয়ারমেন্ট বা কোন যোগ্যতা লাগেনা যদি আপনি একজন স্টুডেন্ট অথবা বাড়ির স্ত্রী হয়ে থাকেন তাহলে এই কাজগুলি করে আপনি একটি প্যাসিভ ইনকাম জোগাড় করতে পারবেন। বর্তমানে অনেক ওয়েবসাইট রয়েছে সার্ভে করার ক্ষেত্রে তবে কিছু ওয়েবসাইট আপনাদের সাথে scam করে থাকে টাকার বিনিময়ে তাই সতর্ক করব এইসব ওয়েবসাইটগুলি থেকে বিরত থাকার জন্য। নিচে কিছু ওয়েবসাইটের কথা তুলে ধরা হলো  যেগুলি থেকে আপনারা হান্ডেট পার্সেন্ট জেনুইন এবং সিকিওর ভাবে ইনকাম জেনারেট করতে পারবেন। সার্ভে করার সময় আপনাদেরকে বিশেষ ইনফরমেশন মুলক তথ্য দিতে হবে কারণ এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যদি আপনি কোন রকম ভাবে ভুল তথ্য প্রদান করে থাকেন তাহলে আপনি ইনকাম করতে পারবেন না।

Swagbucks

ধার্মিকের জন্য সোহাগ ভাগ একটি বড় প্ল্যাটফর্ম এবং 100% জেনুইন এখানে সাইনআপ করার পর আপনি বিভিন্ন ধরনের সার্ভে অংশগ্রহণ করতে পারবেন। তবে এখানে সার্ভিস যখন আপনি কমপ্লিট করবেন পয়েন্ট হিসেবে গণনা করা হয়। আপনি যত পয়েন্ট করতে পারবেন সে পয়েন্টগুলি গিফট কার্ড হিসেবে amazon এ কিছু প্রোডাক্ট পারচেজ করতে পারেন। আপনি পেপাল এ উইথড্রল করতে পারেন।

YouGov. India

সার্ভে থেকে ইনকাম করার জন্য এই ওয়েবসাইটটি সবথেকে হাইয়েস্ট পেইং সার্ভে বলে মানা হয় ভারতের মধ্যে। প্রোভাইড করা থাকে যেমন পলিটিক্স স্পোর্টস পলিসি টিভি শপিং ইত্যাদি। তো এই ধরনের সার্ভে গুলি কোম্পানি তরফ থেকে এসে থাকে যখন আপনি এই সার্ভিস গুলি কমপ্লিট করবেন তার বিনিময়ে কোম্পানি আপনাকে একটি পয়েন্ট হিসেবে গণনা করবে। আপনি যত বেশি পয়েন্ট করতে পারবেন তত পরিমাণে ইনকাম করতে পারবেন। কম্পিউটার প্রসেস খুব সিম্পল যদি আপনি Paytm ইউজ করে থাকেন তো পেটিএম এর মাধ্যমে আপনি উইড্রল নিতে পারেন।

Life Point

লাইভ পয়েন্ট অনেক পুরনো একটি সার্ভে কোম্পানি বর্তমানে গোটা বিশ্বে পাঁচ মিলিয়ন মেম্বার এই ওয়েবসাইটে সার্ভে করে ইনকাম করে থাকেন। এবং এই ওয়েবসাইটের রিভিউ যদি আপনি দেখতে চান ১৩০০০ রিয়াল মেম্বার ওয়েবসাইটের রিভিউ করেছে এবং রিভিউ এর মাধ্যমে আপনি জানতে পারবেন যে কি পরিমানে টাকা আপনি ইনকাম করতে পারেন এই ওয়েবসাইট থেকে।  লাইফ পয়েন্টে যখনই আপনি সাইনআপ করবেন আপনাকে ১০ পয়েন্ট বোনাস হিসাবে পেয়ে যাবেন এরপর প্রোফাইল ভেরিফিকেশন ইমেইল ভেরিফিকেশন করলে আরো পয়েন্ট বাড়তে থাকবে। এবং যখন আপনি সার্ভে কমপ্লিট করবেন সেই কমপ্লিট সার্ভারগুলিকে পয়েন্ট হিসেবে গণনা করা হবে। অনেক সার্ভার রয়েছে যেগুলিতে আপনাকে ৬ শত পয়েন্ট প্রদান করতে পারে ৬০০ পয়েন্ট মানে হল ৫ ডলার।

Toluna

তুলনা একটি পুরনো কোম্পানি ১৯৯৪ সাল থেকে এই কোম্পানি সার্ভে প্রদান করে আসছেন। এই ওয়েবসাইটের রেটিং এ প্লাস এবং আপনারা রিভিউ চেক করে নিতে পারেন অত্যন্ত বিশ্বাসযোগ্য কোম্পানি এখান থেকে আপনারা সার্ভে করে ভাল পরিমান আয় করতে পারবেন।
প্রত্যেকটি সার্ভে এখানে পয়েন্ট হিসেবে গণনা করা হয় এবং যখন কোন সার্ভে আপনি কমপ্লিট করবেন ১৫ থেকে ১০ হাজার পয়েন্ট পেতে পারেন একটি সার্ভের কমপ্লিট করে। যখনই আপনার ১০০০০ পয়েন্ট কমপ্লিট হয়ে যাবে আপনি রেটিং করে নিতে পারবেন বা সেটিকে ক্যাশ কনভার্ট করতে পারবেন। ৩০০০০ পয়েন্ট কমপ্লিট করলে আপনি গিফট কার্ড নিতে পারেন।

InboxDoller

ইনবক্স টলার আরেকটি বিশ্বাসযোগ্য সার্ভে ওয়েবসাইট এখানে আপনি ট্রাস্ট পাইলট ওয়েবসাইটে গিয়ে চেক করতে পারেন এসব ওয়েবসাইটের রিভিউ এর ব্যাপারে। তবে ট্রাস্ট পাইলটের সব থেকে বেশি পরিমাণে রেটিং ৪.২/৫  এই ওয়েবসাইটে রয়েছে । এই ওয়েবসাইটে যখনই আপনি সাইন আপ করবেন পাঁচ ডলার স চায়না বোনাস ফ্রিতে পেয়ে যাবেন ।
এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের সার্ভে পেয়ে যাবেন যেমন ভিডিও দেখা, গেম খেলা, শপিং করা, এবং সাইন আপ করা, সার্চিং ওয়েব ইত্যাদি রকমের সার্ভে পেয়ে যাবেন। যদি আপনি গেম খেলে ইনকাম করতে চান তাহলে ইনবক্স টলারে যদি আপনি কুড়ি মিনিটের কোনো গেম খেলেন তাহলে এক ডলার ইনকাম করতে পারবেন । এছাড়াও বিভিন্ন প্রকারের সার্ভে রয়েছে যেখান থেকে দু ডলার থেকে তিন ডলার পার সার্ভেতে ইনকাম করতে পারবেন।
আপনি যদি ঠিক মতো সার্ভে জব কমপ্লিট করতে পারেন মাসে 50 থেকে 100 ডলার খুব সহজে ইনকাম করতে পারবেন।
Share This Article
Leave a comment