কিভাবে chatGPT ব্যবহার করে আয় করেবেন । Earn money Using ChatGPT

Bongsrnews
By Bongsrnews 1

বন্ধুরা আজকে এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে কিছু তথ্য দিয়ে সাহায্য করব, বর্তমানে ChatGPT ব্যবহারের সংখ্যা দিনে দিনে বাড়তে চলেছে মূলত ChatGPT হলো একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স টুল। এটুলস কে আপনারা কিভাবে ব্যবহার করবেন আর আপনাদের কাছে শেয়ার করব কিভাবে আপনারা এই AI tool কে ব্যবহার প্যাসিভ ইনকাম জেনারেট করতে পারবেন। 

ChatGPT হলো মূলত ওপেন AI এর কোম্পানি যা ইলোন মাস্ক এর কোম্পানি নামে বিবেচিত করা হয়। একটি কোশ্চেন অ্যানসার যেখানে আপনারা বিভিন্ন ধরনের কোশ্চেন করার মাধ্যমে অটোমেটিক্যালি আনসার পেয়ে যাবেন। ChatGPT এর থেকে যে ধরনের উত্তর আমরা পেয়ে থাকি ট্রেনিং করানো হয়ে থাকে আগে থেকে। জিপিটির মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের কাজকে খুব সহজে এবং সময়কে সাশ্রয় করতে পারবেন। ChatGPT র ব্যবহারের সংখ্যা দিনে দিনে বাড়তে চলেছে আপনি এই কার্যকরী কেন মোবাইলে ব্যবহার করতে পারবেন এছাড়া ডেক্সটপে ব্যবহার করতে। 

কি ভাবে ChatGPT কে ব্যবহার করা যায

ChatGPT থেকে ব্যবহার করতে গেলে আপনাদেরকে প্রথমে ওপেন এ আই ডট চার্ট অফিসিয়াল ওয়েবসাইটে এসে সাইন আপ করে নিতে হবে। সাইন আপ করার জন্য আপনারা দুই ভাবে কাউন্ট ওপেন করতে পারবেন প্রথম যদি আপনার মাইক্রোসফট এ অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনারা খুবই সহজে লগইন করতে পারবেন, এছাড়া নরমাল ব্যবহার করতে গেলে তাদেরকে গুগল একাউন্টের মাধ্যমে লগইন করতে পারবেন। 

কি ভাবে ChatGPT কি ব্যবহার করে ইনকাম করবেন

প্রথমে আসা যাক কনটেন্ট রাইটিং বা আর্টিকেল রাইটিং এ বর্তমানে কন্টেন্ট রাইটিং এর চাহিদা এতটাই বেশি যে ভালো কনটেন্ট রাইটার পাওয়া খুবই কঠিন। তাই যদি আপনি কন্টেন্ট রাইটিং হায়ার করতে না চান সেক্ষেত্রে চার জিপিটিকে আপনারা ব্যবহার করতে পারবেন কন্টেন রাইটিং হিসাবে। কন্টেন্ট রাইটিং হিসাবে আপনারা ফ্রিল্যান্সিংয়ের কাজ করতে পারবেন এজন্য প্রথমত আপনাদেরকে ফ্রিল্যান্সিং ওয়েব সাইটে যেতে হবে যেমন Fiverr, Up work, Freelancer, People per hour এই ওয়েবসাইটগুলিতে আপনারা তৈরি করে কন্টেন্ট রাইটিং হিসেবে কাজ করতে পারবেন। এই ওয়েবসাইটগুলি একটি বিশ্বাসযোগ্যতা সম্পন্ন যা কুড়ি বছর ধরে কাজ করে আসছে। এখান থেকে আপনারা ১০০% পেমেন্ট পাবেন কোন রকম ভাবে ফ্রড বা scam হওয়া থেকে সম্পূর্ণরূপে বিরত থাকবেন।
দ্বিতীয়ত আসা যাক ফটো সেলিং, অনেক ব্লগ বা কোম্পানি রয়েছে যাদের প্রয়োজন হয়ে থাকে ইউনিক ফটো বা ইমেজেস। সেক্ষেত্রে আপনি যদি কোন ইউনিট ছবি প্রোভাইড করে থাকেন তাহলে সেসব কোম্পানির খুবই সুবিধা হয়। তাই এর জন্য আপনারা দেখতে পাবেন অন্যান্য অনেক বড় ওয়েবসাইট রয়েছে যেমন Shutterstock ওয়েবসাইট একটি বড় উদাহরণ এই ওয়েবসাইট থেকে আপনারা যেকোনো ধরনের ফটো কিনতে পারবেন। ঠিক তেমনি এই ওয়েবসাইটে আপনারা যে কোন ধরনের ফটোতে বিক্রি করতে পারবেন ChatGPT কে ব্যবহার করে। এজন্য আপনাদেরকে যেডি করতে হবে ডিসকড অ্যাপ্লিকেশনের সাথে আপনার ৪ জি একাউন্ট কে লিঙ্ক করতে হবে এরপর আপনাদের কি মেড জার্নি নামক একটি ওয়েবসাইডে যেতে হবে। তারপর আপনাদেরকে আপনার মেড জার্নি অ্যাকাউন্টের সাথে ডিস্কোড একাউন্টের লিংক করতে হবে। এই সমস্ত কমপ্লিট করার পর আপনি যেমন ধরনের ছবি চাইছেন সেটিকে বর্ণনা করতে হবে prompt এর মাধ্যমে। কিছু সেকেন্ডের মধ্যে আপনি ইউনিক ছবি পেয়ে যাবেন। এবং এই ছবিগুলিকে আপনি Shutterstock.com  বিক্রিত পর্যন্ত করতে পারেন এবং ভালো পরিমাণে আয় করতে পারবেন। 
Share This Article
Leave a comment