IPL auction 2024 players list | Indian Premier League

IPL auction 2024

Bongsrnews
By Bongsrnews

২০২৪ সালের আইপিএল শুরু হওয়ার আগেই কোটি কোটি টাকা নষ্ট

পূর্বে আইপিএল ম্যাচ গুলিতে যেখানে ২০১৬, ২০১৭, ২০ ১৮ এবং ১৯ এর গুরুত্বপূর্ণ কিছু আপডেট থেকে দেখা যাচ্ছে যে যে সমস্ত প্লেয়ারদের কে ১০ কোটি ১৪ কোটি এবং ১৫ কোটি টাকা দিয়ে কেনা হয়েছিল অনেক প্লেয়ার রয়েছে তারা সে টাকার রিটার্ন দিতে পারেনি এর জন্য ক্ষতি হয়েছে কোটি কোটি টাকা। ২০১৪ সালে দিল্লি ডেয়ারডেভিলস কিনেছিল যুবরাজ সিং এবং দীনেশ কার্তিককে ১৬ কোটি এবং 12 কোটি টাকা দিয়ে তবে যে পরিমাণ টাকা দিয়ে তাদেরকে কেনা হয়েছিল তার পরিবর্তে কোন প্লেয়ারই রিটার্ন দিতে পারেনি বলে মনে করা হয়েছে যেখানে ক্ষতি হয়েছে কোটি কোটি টাকার।

২০২১ সালের আইপিএল : বিরাট কোহলি

২০২১ সালে নামিদামি এবং জনপ্রিয় প্লেয়ারদের মধ্যে বিরাট কোহলির নাম অন্যতম সেই সময় বিরাট কোহলি কে ব্যাঙ্গালোর টিমে খেলার জন্য ১৫ কোটি টাকা দিয়ে কেনা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত জানা গিয়েছে যে এই টাকার ফলাফল তিনি return আনতে পারেনি যার জন্য হয়েছে অনেক টাকার ক্ষতি।

চেন্নাই সুপার কিং : ৬ জন খেলোয়াড় কে কিনে কোটি টাকার লোকসান

আইপিএল এর গুরুত্বপূর্ণ টিমের মধ্যে অন্যতম নাম চেন্নাই সুপার কিং তবে চেন্নাই সুপার কিং এ যে সমস্ত প্লেয়াররা রয়েছেন তাদের মধ্যে কিছু প্লেয়ার রয়েছে যেখানে ছয় জন প্লেয়ারকে কেন নেওয়া হয় এবং তাতে মনে করা হয়েছে যে এই ছয় জন প্লেয়ারকে নেওয়ার পেছনে ধনীর মাস্টারমাইন্ডের গেম রয়েছে। কিন্তু খেলার অবশেষে জানা যায় যে ধোনির সিদ্ধান্ত দ্বারা এই প্লেয়ার কে কেনার ফলে হয়েছে কোটি টাকা লোকসান। তবে ২০২৪ এর আইপিএল এর চেন্নাই সুপার কিং প্লেয়ারদের সিলেকশনের ক্ষেত্রে রাখছে কিছু গুরুত্বপূর্ণ ভূমিকা। এই ছয় জন প্লেয়ার প্লেয়ার রয়েছে নামের লিস্ট যেখানে ২০২৪-এ আইপিএল ম্যাচে তাদেরকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যেখানে নিচের রয়েছে মার্ক উড, মিচেল স্টান্টনার, হরভজন সিং, নুয়ান কুলাসেকারা, কেদার যাদব এবং বেন স্টোকস।

Share This Article
Leave a comment