Microworkers -এ Job করে প্রতিদিন ২০০ থেকে ৫০০ টকা আয় করুন

Bongsrnews

Microworkers -এ Job: যদি আপনি ক্যাপচা এন্ট্রি বা ডাটা এন্ট্রি জবের কথা শুনে থাকেন তাহলে আমি আপনাদেরকে হান্ডেট পার্সেন্ট জেনুইন ডাটা এন্ট্রি জবের সম্বন্ধে বিস্তারিত তথ্য জানাবো যেখানে আপনারা ডাটা বা ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করতে পারবেন। বর্তমানে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলিতে ডাটা এন্ট্রি এবং ক্যাপচা এন্ট্রি বদলে আপনাদেরকে কিছু জয়েনিং ফ্রি চেয়ে থাকে তবে এই জয়েনিং ফ্রি ফ্রড বা আপনাদেরকে ধোঁকা দেওয়ার চেষ্টা করে। এইসব ওয়েবসাইট গুলি থেকে আপনাদেরকে উচিত সর্বদা বিরত থাকা। আপনাদেরকে মনে রাখা উচিত যে যদি আপনি কনো কম্পানিতে জব করে থাকেন কোন কোম্পানির আন্ডারে তারা কখনোই আপনাকে পেমেন্টের জন্য জয়েনিং ফ্রি চাইবে না। তাই না জেনে আগে থেকে কখনোই পেমেন্ট দেওয়া উচিত নয়। এই ওয়েবসাইটের ব্যাপারে প্রথমে আপনাদেরকে বিস্তারিত রিভিউ উচিত। যদি আপনি কোন ওয়েবসাইটের ব্যাপারে ফ্রড বা এগেনস্ট জানতে চান তাহলে গুগলে গিয়ে আপনাদেরকে সার্চ করতে হবে ওয়েবসাইটের নাম এবং সাইট রিভিউ এই নামটি লিখে সার্চ করলে সেই ওয়েবসাইটের ব্যাপারে আপনাদেরকে পুরো তথ্য পেয়ে যাবেন। সর্বদা সতর্ক থাকুন এইসব স্কাম ওয়েবসাইট গুলি থেকে।

তো প্রথমত আমি যে ওয়েবসাইটে কথা বলব আপনাদেরকে সেটি একটি জনপ্রিয় ওয়েবসাইট এখান থেকে আপনারা মোবাইলে অথবা আপনার কাছে যদি পিসি বা ল্যাপটপ থাকে তাহলে এই কাজগুলি আপনি খুব সহজে করতে পারবেন। ওয়েব সাইটের নাম Microwrok.com ।
মাইক্রোWork একটি জনপ্রিয় কোম্পানি যেখানে আপনারা দেখতে পাবেন প্রতিনিয়ত বিভিন্ন প্রকারের ছোট ছোট জব পোস্ট হয়ে থাকে যেমন ওয়েবসাইটে ভিজিট করা থেকে শুরু করে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব, এছাড়াও তাদের ছোট ছোট টাস্ক গুলিকে আপনি কমপ্লিট করে মাসে ২০০ থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারবেন। পাবলিশার হিসাবে ও আপনি এখানে অ্যাকাউন্ট ক্রিয়েট করতে পারবেন যেখানে আপনার ওয়েবসাইট ট্রাফিক থেকে শুরু করে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে পারবেন পাঁচ টাকার দশ টাকার বিনিময়। খুবই একটি জনপ্রিয় ওয়েবসাইট এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট কিভাবে সাইন আপ করতে হয় নিচে আলোচনা করা হলো। 
 

Account Signup Process:-

Signup করার জন্য www.microwork.com website এ গিয়ে ভিসিট করে আপনারা সাইন আপ করে নিতে পারেন সাইনআপ করার পদ্ধতি হল আপনাকে কিছু Personal Information এখানে প্রদান করতে হবে। Microwork সাইট থেকে পেমেন্ট নিতে গেলে আপনাদেরকে একটি পেমেন্ট একাউন্ট থাকতে হবে সেটি হতে পারে WebMoney বা Paypal Account অথবা পার্সোনাল ব্যাংক একাউন্ট। আপনার কাছে একটি পেপাল একাউন্ট থাকে তাহলে পেমেন্ট ফ্রি অত্যন্ত কম চার্জ করে থাকে মাইক্রোওয়ে কোম্পানি। সাইন আপ করার পর আপনারা যখন প্রোফাইলে ক্লিক করবেন আপনাদেরকে একটি ছোট্ট এক্সাম দিতে হবে তবেই আপনারা Microwork কোম্পানিতে কাজ করতে পারবেন। ৪০টি কোশ্চেন থাকে যে কোশ্চেনগুলি আপনাকে সঠিক উত্তর দিতে হবে এর পরেই আপনারা Microwork ওয়েবসাইটে কাজ করতে পারবেন। তবে আমি আপনাদেরকে যে কোশ্চেনের আন্সার গুলো মাইক্রো Work এ থাকে সেগুলো আনসার দিয়ে দেওয়ার চেষ্টা করব। 
 
MicroWork site এ যখনই আপনি কোন প্রজেক্ট কমপ্লিট করবেন ছোট ছোট তখন আপনাদেরকে প্রুফ ব্যবহার করতে বলবে যেমন স্ক্রীনশট বা লিংক হতে পারে যদি আপনি স্ক্রিনশটের ক্ষেত্রে ল্যাপটপ বা কম্পিউটারে আপনাদের সুবিধার্থে LightShot Screen Capture Tool  সফটওয়্যারটি ইন্সটল করে ব্যবহার করতে পারেন।
 
Share This Article
Leave a comment