Sandeep Maheshwari Exposed Big Scam Business 500 crores

WhatsApp Group Join Now
Instagram Profile Join Now
Telegram Channel Join Now

Sandeep Maheshwari Vs Vivek Bindra & Reply to

Sandeep Maheshwari Exposed Big Scam: ভারতের বিখ্যাত মোটিভেশনাল স্পিকার হিসেবে সন্দীপ মহেশ্বরীর নাম খুবই গুরুত্বপূর্ণ এছাড়া অন্যান্য মোটিভেশনাল স্পিকার রয়েছেন এবং সন্দীপ মহেশ্বরী ইউটিউব চ্যানেলে ২৮ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে যেখানে তিনি কোন প্রকার মনিটাইজেশন ছাড়াই ভিডিও আপলোড করে থাকেন রেগুলার। তবে সন্দীপ মহেশ্বরীর ১৬ই ডিসেম্বর ২০২৩ একটি ভিডিওতে তিনি big scam exposed by Sandeep Maheshwari  ভিডিও আপলোড করেছেন, এখানে তিনি বলেছেন যে বর্তমানে অনেক ইউটিউবার রয়েছে যেখানে তারা টার্গেট করছে ১৭ থেকে ২৫ বছরের কিছু স্টুডেন্টদের এবং লোভ দেখানো হচ্ছে তাদেরকে মাসে লাখ লাখ টাকা ইনকাম করার এবং যা পুরোটাই তিনি বলেছেন যে Scam Business এবং অনেক ইউটিউবারদের তিনি সতর্ক করেছেন এই ভিডিও আপলোড করার মাধ্যমে। 

Big Scam Exposed by Sandeep Maheshwari

যখন তিনি এই ভিডিও আপলোড করেন কোন প্রকার কোন ইউটিউবারের নাম বা কোন প্রকার কোন কিছু নেন নি কিন্তু এর পরই হঠাৎ করে বিবেক বিন্দ্রা আরেকটি সবথেকে বড় মোটিভেশন ইউটিউব চ্যানেল তিনি সন্দীপ মহেশ্বরীর এই ভিডিওর বিরুদ্ধে রিয়াক্ট করেন। তারপর থেকে সন্দীপ মহেশ্বরীর সাথে বিবেক বিদ্রা একটি বড় কন্ট্রোভার্সি উঠেছে যেখানে বিবেক বিদ্রা সন্দীপ মহেশ্বরীকে একটি ধুমকি দেওয়ার চেষ্টা করছে যে স্টপস ক্যাম্প বিজনেস যে ভিডিও আপলোড করেছিলেন সেটিকে ডিলিট করে দেওয়ার জন্য।

কিন্তু সন্দীপ মহেশ্বরী এই ভিডিও ডিলিট করেননি তিনি কমিউনিটি পোষ্টের মাধ্যমে জানিয়েছেন যে তিনি এ ভিডিও আপলোড করেছিলেন সকল প্রকার স্টুডেন্টদের সতর্ক করে দেওয়ার জন্য এবং তিনি ছাত্রদের বলেন যে যদি এরকম কোন প্রকার বিজনেস আপনি অলরেডি ক্যাম্প হয়ে গেছে আপনার সাথে সেক্ষেত্রে আপনি আইনত ব্যবস্থা নিতে পারেন। 

Stop scam business by Sandeep Maheshwari #StopScamBusiness

এরপর তিনি আরেকটি ভিডিও আপলোড করেন বিজনেস যেখানে এই ভিডিওর মাধ্যমে তিনি আবারও সতর্ক করেন যে যে সমস্ত ছাত্ররা দ্বারা জীবনে একটি ক্যারিয়ার হিসেবে স্ক্যাম বিজনেসের প্রতি ভরসা করছেন এবং দিনের পর দিন প্রতারণা হচ্ছেন সে সমস্ত ছাত্রদের তিনি সতর্ক করেন এবং জানান যে যদি কোন বিজনেসম্যান এরকমভাবে ছাত্রদের স্ক্যান করে থাকে টাকার লোভ দেখে অথবা কোর্স বিক্রি করার জন্য সেক্ষেত্রে তিনি তাদের সাথে রয়েছেন এবং আইনত ব্যবস্থা নেওয়ার জন্য তিনি একটি ইমেইল আইডি দেন যেখানে বলেন যে এই ইমেইলের মাধ্যমে তাদের জানাতে পারেন যে কিভাবে তাদেরকে scam করা হয়েছে। 

Sandeep Maheshwari Exposed Big Scam

আরো গুরুত্বপূর্ণ এবং হাইলাইট এর বিষয় যেটি হচ্ছে তিনি বলেন যে বিবেক বিন্দা যদি পুনরায় ধুমকি দেওয়ার চেষ্টা করে সেক্ষেত্রে তিনি আইনত ব্যবস্থা নেওয়ার জন্য তার ইউটিউব চ্যানেলের মনিটাইজেশন অন করে দেবেন এবং সেখান থেকে যে পরিমাণ টাকা আসবে পুরো টাকাটাই তিনি আইনের প্রতি খরচ করবেন যাতে তার এই প্রচেষ্টা সফল হয়। ছোটখাটো ইউটিউবার এবং পুরো কমিউনিটি যেখানে সন্দীপ মহেশত্রীকে সহমত করেছেন এবং সম্মান জানিয়েছেন এই ধরনের স্ক্যাম এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য।

আপনার মতামত জানাতে আপনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলিতে স্টপ হ্যাস ট্যাগ ব্যবহার করতে পারেন যেখানে বিভিন্ন স্ট্যাটাস এছাড়াও আপনার নিজের মতামত জানাতে পারেন।

Big Scam Exposed

Stop Scam Business

Vivek Bindra Reply to Sandeep Maheshwari Video

Biggest Controversy Video and 10 Day MBA Course launch